শচীন কন্যা কার প্রেমে হাবুডুবু খাচ্ছে জানেন? ছবিগুলো দেখলে just চোখ ছানাবড়া আপনার

শচীন তেন্ডুলকর, ভারতের তথা পৃথিবীর সর্বকালের সর্বশ্রেষ্ঠ ক্রিকেটার। ১৯৮৯ সালে পাকিস্তানের বিরুদ্ধে আন্তর্জাতিক ক্রিকেট এ অভিষেক হওয়ার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এরপর খেলেছেন ২০০ টি টেস্ট, ৪৬৩ টি ওয়ানডে ইন্টারন্যাশনাল, করেছেন ৩০০০০ এর উপরে আন্তর্জাতিক রান। যার মধ্যে টেস্টে করেছেন ১৫০০০ রান আর ওয়ানডে ইন্টারন্যাশনাল এ ১৮০০০ এর বেশি রান।

ক্রিকেটের ইতিহাসে প্রথম প্লেয়ার যিনি ১০০ টা আন্তর্জাতিক সেঞ্চুরি করেছেন। ২০১২ সালে বাংলাদেশ এর বিরুদ্ধে তার শততম সেঞ্চুরি টি করেন এবং ওই বছরেই ডিসেম্বর মাসে একদিনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নেন। এরপর ২০১৩ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মুম্বাই টেস্ট খেলে ক্রিকেট থেকে অবসর নেন শচীন তেন্ডুলকর। ২০১১ সালের ভারতের বিশ্বজয়ী দলের তিনি ছিলেন অন্যতম প্রধান মুখ। আইপিএল এও তিনি প্রায় ৩ হাজারের বেশি রান করেছেন।

এহেন শচীন তেন্ডুলকর ১৯৯৫ সালে বিয়ে করেন অঞ্জলি তেন্ডুলকর কে। ১৯৯৭ সালে তাদের প্রথম সন্তান সারা তেন্ডুলকরের জন্ম হয়, এবং পরে তাদের ছেলে অর্জুন তেন্ডুলকরের জন্ম হয়। বর্তমানে সারার বয়স ২১ বছর আর অর্জুনের ১৪ বছর। শচীন তেন্ডুলকর এর ছেলে অর্জুন তেন্ডুলকর ইতিমধ্যেই ভারতীয় ও মুম্বাই যুব দলের হয়ে চুটিয়ে ক্রিকেট খেলছে।

তো আজ আমরা এই প্রতিবেদনে শচীন তেন্ডুলকর বা অর্জুন তেন্ডুলকর কে নিয়ে কথা বলবো না, আমরা আজ এই প্রতিবেদনে শচীন কন্যা সারা তেন্ডুলকরকে নিয়েই কথা বলবো। শচীন কন্যা সারা তেন্ডুলকর এর সাথে আমরা সেইভাবে পরিচিত নই। সারা তেন্ডুলকরকে আমরা শচীন তেন্ডুলকর এর সাথেই বিভিন্ন মাঠে, অনুষ্ঠানে দেখেছি সাধারণত।

এছাড়া সারা কে আমরা খুব একটা দেখতে পাই না। সারা তার পড়াশোনা ও ব্যক্তিগত জীবন নিয়েই ব্যস্ত থাকে । কিন্তু সম্প্রতি কিছু খবরের জন্যে শিরোনামে চলে এলো সারা তেন্ডুলকরের নাম। কিছু গোপন সুত্রে খবর পাওয়া যাচ্ছে যে শচীন কন্যা সারা নাকি মুকেশ অম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছে।

মুকেশ অম্বানির ছোট ছেলে অনন্ত অম্বানি। কয়েক বছর আগেও ছিলেন ২০৮ কেজির বিশাল এক মানুষ। বর্তমানে অনন্ত অম্বানি ৭০ কেজিতে পৌঁছেছেন। আর তারপর থেকেই নাকি শচীন কন্যা সারা আর অনন্ত অম্বানির প্রেম চলছে, জোরালো খবর মারফত জানা যাচ্ছে । এদিকে অন্তত অম্বানি মাত্র ১৮ মাসে ২০৮ কেজি থেকে ৭০ কেজিতে পৌঁছেছেন, নাকি শচীন কন্যা সারার জন্যে। এদিকে আবার শোনা যাচ্ছে যে শচীন কন্যা নাকি শাহিদ কাপুরের বিপরীতে নাকি অভিনয়ে নামতে চলেছেন।

শচীন অবশ্য এই খবরের সত্যতা স্বীকার করেন নি। অবশ্য সারা বা অনন্ত কেউই এই খবরের সত্যতা স্বীকার করেননি। মিডিয়ার সামনে তারা এই খবরের সত্যতা স্বীকার করেননি কেউই। যেহেতু তারা খবরের সত্যতা নিজেরা স্বীকার করেননি বা দুই পরিবারের কেউই এখনো কিছু জানায়নি, তাই এই বিষয়ে কতটা সত্যি আর কতটা মিথ্যে সেটা বলা মুশকিল।

Updated: November 14, 2018 — 9:59 pm