দেখুন মিঠুনের কুড়িয়ে পাওয়া মেয়ে বড়ো হয়ে এখন কতো সুন্দর হয়েছে

স্ক্রল করে একদম নীচের আর্টিকেলটা পড়ুন একবার, চোখ ছানাবড়া হয়ে যাবে আপনার।

একটি বাচ্চা তারস্বরে কাদছে,মেয়ে হওয়ার ফলে কী অন্য কারনে নির্জন স্থানে বাচ্চাটিকে ফেলে রেখে গেছে তার জন্মদাত্রী মা-বাবা,এরপর সকলে বাচ্চাটিকে দেখতে পেলে সহমর্মিতা দেখালেও দায়িত্ব নিতে কেউই এগিয়ে আসেননি তখন পেপারে খবর দেখে অগ্র-পশ্চাদ বিবেচনা না করে ছুটে গিয়ে ভদ্রলোকটি নিজের কোলে তুলে নেন বাচ্চাটিকে এবং দত্তক নেন-জানতে চান ভদ্রলোকটি কে?কার কথাই বা বলা হচ্ছে? ঠিকই ধরেছেন লোকটি আর কেউ নন মিথুন চক্রবর্তী ।

ছবির সৌজন্যে Google

যিনি বহুবছর ধরে দর্শকদের মন জয় করে আসছেন-বলিউড থেকে টলিউডে তার অবাধ বিচরন।

এই ঘটনার অনেক বছর কেটে গেছে সেই ডাস্টবিন থেকে কুড়ি পাওয়া সদ্য চারাগাছটি অনেক বড়ো হয়েছে।নিজের তিন ছেলের সঙ্গে মেয়েকেও সাদরে গ্রহন করে নিজের কোলে স্থান দিয়ে।সযত্নে লালন পালন করে বড়ো করে তুলেছেন।

ছবির সৌজন্যে Google

শুধু মিঠুন নন তার স্ত্রী যোগ্যতা বালীও মেয়েটিকে নিজে কাছে ঠাঁই দিয়েছিলেন বাকি ছেলেদের মতোন তাকে পরম মমতা ও স্নেহে কাছের মানুষ করে নিয়েছিলেন। মিথুন চক্রবর্তী ও তার স্ত্রী তাদের মেয়ের নাম দিয়েছিলেন দিশানী।

ছবির সৌজন্যে Google

এখন শোনা যাচ্ছে খুব শ্রীঘ্রই পিতার মতোন সিনেমা জগতে পা রাখতে চলেছে সে।

কলকাতার একটি সংবাদমাধ্যম সূত্রে খবর দিশানীর প্রথম অভিষেক ঘটতে চলেছে বলিউডের হাত ধরে,ছোট দিশানী এখন বড়ো হয়েছে আর সোশ্যাল মিডিয়ায় তার ছবির রমরমা,ইন্সটাগ্রামে তার তিরিশ হাজারেরও বেশী ফলোয়ার।ছোট থেকে সেভাবে ক্যামেরা বন্দি না হলেও লাইমলাইটের বর্ডারলাইন দিয়ে ঘোরাফেরা করছিলেন তিনি।

ছবির সৌজন্যে Google

দিশানী চক্রবর্তীও যে সিনেমায় পা রাখবে তার আন্দাজ করা যাচ্ছে কারন ইতিমধ্যে মুম্বই ও নিউইয়র্ক থেকে অভিনয়ের জন্য প্রশিক্ষণ নিতে শুরু করেছেন সিনেমার প্রতি তার ধ্যান জ্ঞান।সদ্য যৌবনে পা রেখেই মনোনিবেশ করছে কেরিয়ারে ।এছাড়াও বলিউড স্টারদের সন্তানরা তাদের বাবা বা মায়ের পথ অনুসরন করবে এরকম হয়ে এসেছে তাই দিশানীর ক্ষেত্রেও একই জিনিস প্রযোজ্য হবে তা বলাই বাহুল্য ।মিথুনও তার মেয়েকে পার্টিতে নিয়ে যাচ্ছেন ফলে বড়ো ব্যানারের প্রযোজকরাও যে তাকে নেবে সেই ব্যাপারে নিশ্চিত হতে হয়।

ছবির সৌজন্যে Google

মিথুন চক্রবর্তীর প্রথম অভিষেক ঘটেছিল মৃগয়া চলচিত্রের মাধ্যমে।আর এই সিনেমার জন্য সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন ।এছাড়াও এখনও পর্যন্ত তিনশোর বেশী হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি।নিজের কেরিয়ারে তিনি সফল ,অনেক বছর ধরেই নিজের জমিতে অবিচল রয়েছেন।

খুব শিগগিরই রূপালী পর্দায় দেখা যাবে দিশানীকে আর বাবা সাহচর্যে পরিশীলিত বাবার মতোই নিজেকে গড়ে তুলে দর্শকদের মন জয় করবে এবং নিজের নামের মতো পিতার মুখ উজ্জ্বল করবে দিশানী তার আশাও রাখা যায়।

-ছবির সৌজন্যে Google

এই তথ্যগুলি অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন, আপনিও জানুন তাদেরকেও জানান, শেয়ার করুন।এবং আপনার মূল্যবান বক্তব্য কমেন্টে জানাবেন, ধন্যবাদ ।

নীচের আর্টিকেল টা ক্লিক করুন ;পড়লে চোখ কপালে উঠবে।

 

Updated: November 14, 2018 — 9:59 pm