বাড়ির মহিলাদের দিয়ে এই সাতটি কাজ ভুলেও করাবেন না, তাহলে মা লক্ষী রেগে যাবেন আপনি করাচ্ছেন নাতো? দেখুন

বাস্তুমতে কোনো পরিবারেই সুখ সমৃদ্ধি এমনিতেই আসেনা, বা এমনিতেই সংসারে অসান্তি হয়না, বেশ কিছু কিছু মারাত্মক ভুলের জন্য আমাদের সংসারে অনেক ক্ষতি হয়, আবার কিছু কিছু কাজের জন্য সংসারে আসে সুখ সমৃদ্ধি! আপনি কি জানেন বাড়ির মহিলাদের দিয়ে কিছু কিছু এমন কাজ আছে যেগুলো করলে তার খারাপ প্রভাব আপনার সংসারে পড়বে, এমনকি আপনার শারীরিক সমস্যাও হতে পারে। তাহলে আসুন জেনে নেওয়া যাক সংসারের কোন সাতটি কাজ বাড়ির মহিলাদের দিয়ে কখনও করা উচিত নয়।

বাস্তুমতে সংসারের সুখ সমৃদ্ধি অনেকাংশে নির্ভর করে বাড়ির মহিলাদের ওপর! তাই মনে রাখবেন বাড়ির মহিলাদের দিয়ে ভুলেও এই সাতটি কাজ করাবেন না।

1. বাস্তুমতে সূর্যাস্তের পর মহিলাদের দিয়ে কখনও ঘর ঝাঁট দেওয়াবেন না বা দেবেন না, এতে সূর্যদেব আপনার প্রতি রুষ্ট হোন, তার প্রভাত আপনার সাংসারিক জীবনে পরবে। যার ফলে আপনার শারীরিক ও মানসিক সমস্যা দেখা দেবে।

2. আমাদের বাড়ির মা বোনেরা বেশিরভাগই সারাদিন বাড়ির কাজ করে বেলা 2-3 টের সময় খাবার খান, কিন্তু এটা মোটেই করা উচিত নয়, এতে মা লক্ষ্মী আপনার সংসারের ওপর রুষ্ট হন, যার ফলে আপনার অর্থনৈতিক অবস্থায় খারাপ প্রভাব পরতে পারে।

3. আমাদের বাড়ির মা বোনেরা সারাদিন বাড়ির কাজ করে , রান্না করে তারপর বেলা করে স্নান করতে যায়, কিন্তু এটা একেবারেই করা উচিত নয়, সকাল সকাল স্নান করে পূজো দিয়ে তারপর রান্না করতে যাওয়া উচিত, নইলে বাস্তুদেবতা রুষ্ট হন, তাই ভুলেও কখনও রান্না করে স্নান নয়, স্নান করে তারপর রান্না করুন।

আরও পড়ুন- [প্রতিদিন খালি পেটে নিয়মিত কিসমিসের জল পান করলে কি হয় জানেন, জানলে চমকে যাবেন, দেখুন।]

4. বাড়ির বড় মানুষ অথ্যাৎ স্বামীকে ভাত বা অন্যান্য খাবার পরিবেশন করে তারপর নীজে খাওয়া উচিত, নইলে মা লক্ষী রুষ্ট হন, ফলে আপনার পরিবারের প্রতি খারাপ প্রভাব পরে, এতে আপনার অর্থনাশ হতেপারে, তাই আগে পুরুষদের খাবার পরিবেশন করে তারপর মহিলাদের খাওয়া উচিত।

5. ভুলেও সূর্যাস্তের পর বাড়ির মহিলারা চুল আছরাবেন না, এতে খুব খারাপ প্রভাব পরবে আপনার পরিবারের ওপর।

আরও পড়ুন-[ছবিটি জুম করে দেখার পর, ফোনটাই ভেঙ্গে ফেলতে চাইবেন, রাগ চেপে রাখতে পারবেন না]

6. বাড়ির মহিলাদের কখনও কথায় কথায় রেগে যাওয়া উচিত নয়, এতে মা লক্ষ্মীর পায়ের ছাপ আপনার বাড়ি থেকে চলে যায়।

আরও পড়ুন-[চলার পথে মৃতদেহ দেখলে এই পাঁচটি ছোট্ট কাজ করুন, আপনার সকল মনের ইচ্ছা পূরন হবে।]

7।যে সিন্দুকে গয়না বা টাকা রেখেছেন তার সামনে কখনও আয়না রাখবেন না।

তথ্যটি ভালো লাগলে শেয়ার করবেন, নীচের তথ্যটি পড়ুন।
ধন্যবাদ

Updated: November 14, 2018 — 9:54 pm