বিয়ে করলেন অভিনেতা পরম! সুন্দরী পাত্রী কে দেখেছেন?

আশ্চর্যের খবর পেতে নীচে স্ক্রর করুন আর দেখুন অজানা সব খবর যা পড়লে চোখ কপালে উঠবে।

বিয়ে মানে এক নতুন জীবনে পদার্পণ, দুজনে হাতে হাত রেখে সকল বাধা কাটিয়ে সারাজীবন একসঙ্গে থাকার প্রস্তুতি যে কোনো মুহুর্তে ছেড়ে না যাওয়ার অঙ্গীকার।বিয়ে মানে শুধুমাত্র দুটি মনের মিলন নয় মিলন দুটি পরিবারেও।একসাথে হাত ধরে জীবনের সীমান্ত অবধি পৌছানো।

ছবির সৌজন্যে Google

আর এরকমই দুটি মন এক হল।সিরিয়ালের অভিনয়ের বিয়ে নয় সত্যি করে সাত পাকে বাধা পড়লেন স্টার জলসার ” কে আপন কে পর ” সিরিয়ালের অভিনেতা পরম যার আসল নাম বিশ্বজিত ঘোষ।

ছবির সৌজন্যে Google

এর আগেও বিশ্বজিত zee বাংলাতে অভিনয় করেছিলেন ।সেখান থেকে দর্শকদের কাছে প্রচুর ভালোবাসাও পেয়েছিলেন।

যার সঙ্গে তিনি বিয়ের পিড়িতে বসলেন,চার হাত এক হয়ে একসঙ্গে থাকার অঙ্গীকার করলেন সেই মেয়েটির নাম অন্তরা দাস।অনেকদিন আগে থেকেই তাদের মধ্যে সম্পর্ক ছিল যা তিনি আড়াল করে রেখেছিলেন।ব্যক্তিগত জীবনে আলোকপাত সেভাবে তিনি করতে দেননি কারন ব্যক্তিগত জীবনকে ক্যমেরার সামনে আনতে তিনি সাবলীল ছিলেননা।এছাড়াও নিজের ব্যক্তিগত জীবন প্রচার করত পছন্দও করেননা।

ছবির সৌজন্যে Google

কিন্তু বিয়ের কিছুদিন আগে তার বান্ধবী অন্তরা তাদের প্রি ওয়েডিং ফটোশ্যুট সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। “বিফোর উই টাই আ নট টুগেদার” -সোশ্যাল মিডিয়ার অ্যালবামে এই কথাটি লিখে ফটো গুলি আপলোড করেন।এই ফটোশ্যুটে তাদের অন্তরঙ্গ সুন্দর মুহুর্তগুলি ধরা পড়েছে।

ছবির সৌজন্যে Google

যে কোনো সুন্দর মুহুর্তকে ক্যামেরা বন্দি করে আমরা সেটাকে স্মৃতির পাতায় খোদাই করে রাখতে চাই ।পরে যখন সেই মুহুর্তের ছবি গুলি দেখা হয় তখন সে স্মৃতিগুলিও হৃদয়ের প্রকোষ্ঠের আঙিনায় এসে ধরা দেয় ।স্মৃতিচারন করতে গিয়ে মনে এক চিলতে রোদের মতো খুশির রেশ এঁকে দেয় ।তাও যদি আবার হয় সঙ্গিনীর সঙ্গে তবে সেই  প্রত্যেক মুহুর্ত হয়ে  ওঠে অনন্য। ভালোলাগার রেশে ছড়িয়ে যায়।আর এই প্রি ওয়েডিং শ্যুটের মাধ্যমে তারা তাদের স্মৃতিকে ধরে রাখতে চেষ্টা করেছে।

ছবির সৌজন্যে Google

3feb তাদের বিয়ে হয়ে।বাঙালী নিয়ম মেনে কিছু আত্মীয় স্বজন বন্ধু বান্ধব  নিয়ে খুব সুষ্ঠভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।তবে 1st February বিয়ের কিছুদিন আগে প্রথমবার অন্তরা অর্থাত স্ত্রীর সঙ্গে নিজের profile এ ফটো পোস্ট করেন। ওই পোষ্টে নিজের বিয়ের কথার ইঙ্গিত জানিয়ে লেখেন যে-এতদিন নিজের “সুপ্রিম পাওয়ার” এবং “কী অফ সাকসেস” কে সবার থেকে লুকিয়ে রেখেছিলেন এখন তিনি তার ভালোবাসার মানুষটির কথা সবাইকে জানাতে চান।

ছবির সৌজন্যে Google

“দুলহন হাম লে জায়েঙ্গে” লিখে পোস্টটি শেয়ার করেন।এই নবদম্পতির জীবন যাতে সুখের হয়,সারাজীবন একে অপরের পাশে থেকে সব বাধা অতিক্রম করে সেই কামনা করি।

এই তথ্যগুলি অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন, আপনিও জানুন তাদেরকেও জানান, শেয়ার করুন।এবং আপনার মূল্যবান বক্তব্য কমেন্টে জানাবেন, ধন্যবাদ ।

নীচের আর্টিকেল টা ক্লিক করুন ;পড়লে চোখ কপালে উঠবে।

 

Updated: November 14, 2018 — 9:53 pm