ঘনিষ্ট মুহূর্তে স্ত্রীর কাছে যে কথাগুলো শুনতে চায় স্বামী, মেয়েরা অবশ্যই জেনে রাখুন, এড়িয়ে যাবেন না

এরকম আরও মজাদার নিউজ পেতে আমাদের পেজটি স্ক্রল করে নীচে দেখুন অথবা আমাদের নতুন সংযোজন আরও পড়ুন অপশনটিতে ক্লিক করুন।

আমরা জানি সাধারনত মেয়েরাই ছেলেদের কাছ থেকে বেশি প্রশংসা শুনতে পছন্দ করে। বিশেষ করে ঘনিষ্ট মুহূর্তের সময় তারা চায় তার পুরুষ সঙ্গী যেন তাকে যৌ-ন সুখ দেওয়ার পাশাপাশি তার প্রশংশা করে। তাতে সে আরও বেশি তৃপ্তি পায়। কিন্তু একটা সমীক্ষা বলছে শুধু মেয়েরা নয় ছেলেরাও তাদের সঙ্গীনীর কাছ থেকে নিজের প্রশংসা শুনতে চায়। যা তাকে খুশি করে তোলে।

ছেলেরা সব সময়েই চায় তার সঙ্গী তার সবসময় ঘরে ও বাইরে প্রশংসা করুক। বাইরের প্রশংশার থেকেও বেশি আনন্দ পায় সেটি হল সে-ক্স করার সময় প্রসংশা করলে। তাতে তার যৌ-ন উত্তেজনা আরও বেড়ে যায় ও তার পার্টনারকে আরও সুখ দিতে পারে।

আসুন তবে জেনে নেই ছেলারা ঘরে ও বাইরে কোন কোন প্রসংশা পছন্দ করে।

ছেলেরা ঘরে মূলত যে কথা গুলো পছন্দ করে সেগুলো হল- তুমি আমার খুশি হওয়ার অন্য কারণঃ এই কথাটি একবার সঙ্গীকে বলেই দেখুন না সে কতটা খুশি হয়। আপনার সম্পর্ক প্রেমের কিংবা দাম্পত্যের হোক না কেন সঙ্গী নিশ্চয়ই আপনাকে খুশি রাখতে অনেক কিছু করেন, আপনি যে হাসিখুশি থাকেন সবসময় তা খেয়াল করেন তিনি তাউ তার এই গুনগুলোর জন্য প্রশংসা করুন, তাতে সে অনেক খুশি হবে।

ইউ আর মাই হিরোঃ-নারীদের কাছে তাদের প্রেমিক কিংবা স্বামী কিন্তু অ্যাকশন যে কোন মুভির হিরোর মতোই। কিন্তু বাস্তবে সঙ্গীকে হিরো না ভাবাই ভাল কারণ মুভি আর বাস্তবতা কিন্তু একরকম নয়। কিন্তু তারপরেও সঙ্গী নিশ্চয়ই আপনার খুব খেয়াল রাখেন, কোন সমস্যা হলে কিংবা অফিস কাজ সামলে আপনাএ বাড়ির কাজে সাহায্য করে, এছাড়াও আরও অনেক কিছুই যার জন্য আপনি সঙ্গীকে হিরো মনে করেন, আর তাকে ‘ইউ আর মাই হিরো’ বলতে ভুলবেন না।

তোমাকে অনেক ধন্যবাদঃ সঙ্গী আপনার জন্য যাই করুক না কেন কিংবা আপনাকে যখন যেভাবে যেই অবস্থায় রাখুক না কেন তাকে কখনো ধন্যবাদ জানাতে ভুলবেন না। তাতে সে মনে মনে আনন্দ পায়।

 

এছাড়াও যে কথাগুলো ছেলেদের রাতে মিলনের সময় স্ত্রীর মুখ থেকে শুনলে ও তার কাছ থেকে যে সাড়া গুলো পেলে উদ্দী-পনা ও যৌ-ন ক্ষমতা বাড়ে এবং দুজনেই তৃ-প্তি পায় তা হল-

আরও পড়ুন- [সকালে শারীরিক সম্পর্ক করলে কি হয় জানেন? জানলে সত্যিই অবাক হবেন, জেনে রাখুন অবশ্যই]

মেয়েরা যদি তার সঙ্গীর ঠোঁটে  ঠোঁট লাগিয়ে অনেক্ষন ধরে ফেন্স কিস ও গভীর চুম্বন খেতে খেতে তার পুরু-ষাঙ্গে আলতো করে হাত দেয় তো ছেলেরা সব থেকে খুশি হয়।

আরও পড়ুন- [ৠতুপর্না সেনগুপ্তর মেয়ে কত সুন্দরী একবার দেখুন, অবাক হয়ে যাবেন, শীঘ্রই আসতে চলেছে টলিউডে]

 

এ ছাড়াও মেয়েরা সে-ক্স করার সময় যদি তার পার্টনারকে  ‘তোমার পুরু-ষা-ঙ্গ অনেক বড়, তুমি সর্ব সুখ দেও আমায়, তুমি আমার জীবনের একমাত্র সুপুরুষ, আরও জোরে দাও’ ইত্যাদি কথা শুনতে পছন্দ করে এবং তাদের যৌ-ন ক্ষমতা দ্বিগুন হারে বেড়ে যায়।।

আরও পড়ুন- [বিবাহিত পুরুষদের প্রতি কেনো নারীরা প্রেমে পরে বেশি? কারন জানলে অবাক হবেন]

তাই নিজের পুরুষ সঙ্গীর সাথে এই আচরন গুলো করুন, বিশেষ করস যৌ-ন মিলনের সময়, দেখবেন সে অনেক খুশি হবে, আর আপনাকেও খুশি করবে।।

Updated: November 21, 2018 — 1:41 pm