কার কাছে ধর্ষিত হওয়ার পর সানি লিওন শুরু করেন তার পর্ন জীবন দেখে নিন

সানি লিওন নামটি শুনলেই আমাদের মনে দুষ্টু চিন্তা ভাবনার উদয় হয়৷ কিন্তু সবার এই কাজের পেছনে কিছু না কিছু কারন থাকে। জানলে অবাক হবেন সানি লিওন এই কাজটি এই পেশাটি নিজের ইচ্ছায় বেছে নেন। কিন্তু কেন দেখে নিন সেই কারনটি।

সানি লিওনের আসল নাম করনজিত কউর। তিনি জন্মগ্রহণ করেন ১৩ই মে ১৭৭৮ সালে। তিনি একজন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় পর্ন তারকা। নীল জগত এমন একটি জগত যেখানে স্বেচ্ছায পা রাখেন না কেউই৷ বহু তরুনী ভাগ্য দোষে নীল দুনিয়ায় পা রাখেন। তবে সানি লিওনের ক্ষেত্রে বিষয়টি একেবারে আলাদা। কারো প্ররোচনা বা পরিস্থিতির চাপে তিনি এই দুনিয়ায় প্রবেশ করতে বাধ্য হননি। নিজের ইচ্ছেতেই নীল দুনিয়ায় পা রেখেছিলেন। তাই এ বিষয়ে কোনো রকম আক্ষেপ ছিল না। কী অবাক হলেন তো?

বেশিরভাগ পর্নো তারকা পরিস্থিতির চাপে পরে এই দুনিয়ায় প্রবেশ করেন। কিন্তু সানির ক্ষেত্রে ব্যাপারটি সম্পূর্ন ভিন্ন। ২০১০ সালে তিনি পেন্ট হাউস বর্ষ সেরা পর্ন তারকার উপাধি পান। তিনি ম্যাক্সিম বিশ্বসেরা ১০ পর্ন তারকার মধ্যে একজন হিসেবে বির্বাচিত হন ২০১০সালে।
তিনি স্বাধীন মুল ধারার চলচ্চিত্রে অভিনয় করা শুরু করেন। পরবর্তী কালে বলিউডে আত্মপ্রকাশ ঘটান পুজা ভাটের জিসম ২ নামক যৌ-ন আবেদনময়ী এক মুভিতে এবং বর্তমানে কাজ করেন হিন্দি চলচ্চিত্রে। সানি লিওন আন্টারিও শহরে শিখ পাঞ্জাবির ঘরে জন্ম নেন। তরুনী থাকাকালীন সময়ে তিনি খুব খেলাধুলো প্রেমী ছিলেন। এমনকী ছেলেদের সাথে রাস্তায় হকি পর্যন্ত খেলতেন তিনি।

আরও পড়ুন- [সৌরভ গাঙ্গুলির বাড়ির বাগানের মাটি খুড়ে এটা কিসের বাক্স পাওয়া গেলো? সৌরভ গাঙ্গুলি কি তাহলে জেলে এবার?]

যেহেতু তার পরিবার শিখ ছিলেন তাই পাবলিক বিদ্যালয়ে যেতে কিছুটা ভয় পেতেন । ১৬ বছর বয়সে একজন বাস্কেট বল খলোয়ারের সাথে তিনি তার কুমারিত্ব হারান। এবং ১৮ বছর বয়সে তার সম গোত্রীয় লোকে দের প্রতি ইন্টারেসট বাড়তে থাকে। ২০১৩ সালে এডাল্ট ইন্ডিয়ান এক্সপো তে তার প্রাথমিক পরীক্ষা মূলক ভাবে তার ঘোষনা হয়৷

আরও পড়ুন-[সকালে শারীরিক সম্পর্ক করলে কি হয় জানেন? জানলে সত্যিই অবাক হবেন, জেনে রাখুন অবশ্যই]

২০০৩ সালে সানির জীবনের টার্নিং পয়েন্ট আসে, যখন তিনি নির্বাচিত হন পেন্টাউসপেট। সে বছরই পর্নো গ্রাফিক ছবির বড়ো ডিরেক্টর ভিভিডের সাথে ৩ বছরের একটি চুক্তি করেন। তবে চুক্তির শর্ত অনুসারে কেবল লেসবিয়ান চরিত্রেই অভিনয় করতে থাকেন তিনি। সানি অভিনীত প্রথম ছবিটি প্রকাশিত হয় ২০০৫ সালে সানি নামেই৷

আরও পড়ুন- [গর্ভাবস্থায় কত মাস পর্যন্ত সহবাস করা উচিত? জেনে রাখুন অবশ্যই এই তথ্যটি, কাজে লাগবেই]


ব্রাজিল এ রিলিজ হয় সানি ইন ব্রাজিল এবং তা সানি এক্সপেরিমেন্ট। ছবি গুলো রিলিজ করে ২০০৭ সালে ভিভিড। ওই বছরের ই মার্চ মাসে আবারও সানির সাথে চুক্তি করে ভিভিড।

Updated: December 10, 2018 — 3:42 pm