বজরঙ্গি ভাইজান সিনেমার সেই মুন্নি বড় হয়ে কত সুন্দর হয়েছে দেখুন ! মুন্নি এখন কি করছে জানলে অবাক হবেন

এরকম আরও মজাদার নিউজ পেতে আমাদের পেজটি স্ক্রল করে নীচে দেখুন অথবা আমাদের নতুন সংযোজন আরও পড়ুন অপশনটিতে ক্লিক করুন। বজরঙ্গি ভাইজান সিনেমাটা দেখেন এমন ভারতীয় হয়তো খুবই কম পাওয়া যাবে। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত এই বলিউডি সিনেমাটা দেখেনি এমন মানুষ হয়তো খুবই কম পাওয়া যাবে। সলমন খান, করিনা কাপুর, নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনিত এই ছবিটি সকলের মন জয় করে নিয়েছিল। ভারত পাকিস্তানের এক অন্যরকম সম্পর্ক দেখানো হয়েছিল এই সিনেমাটায়। বক্সঅফিসেও প্রবল সাফল্য পেয়েছিল বজরঙ্গি ভাইজান। সলমন খান ছাড়াও এই সিনেমায় অন্যতম গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছিল সাত বছরের হারশালি মালহোত্রা। সিনেমায় তার চরিত্রের নাম ছিল মুন্নি। কেউ হয়তো ভোলেননি মুন্নিকে। পুরো ছবিতে তার একটাও সংলাপ ছিল না, অথচ ‘বজরঙ্গি ভাইজান’ ছবির আসল তারকা হয়ে উঠেছিল সেই মুন্নিই। কিন্তু সেই মুন্নি আজ আর সেই মুন্নি নেই, সে আজ বড় হয়ে গেছে। আজ আমরা এই প্রতিবেদনে সেই বড় হয়ে যাওয়া মুন্নির সম্বন্ধেই জানবো, জানবো কি করছে সে এখন। আসুন দেখে নিই। পুরো ছবিতে তার একটা সংলাপও নেই, অথচ ‘বজরঙ্গি ভাইজান’ ছবির আসল তারকা ছিল সাত বছরের ছোট মুন্নি। যার ভালো নাম হারশালি মালহোত্রা। তার নিষ্পাপ সরল চাহনিতে মুগ্ধ হয়ে গিয়েছিল দর্শক। বজরঙ্গি ভাইজান ছবিতেই কিন্তু হারশালির ডেবিউ হয়নি। এই সিনেমার আগেও সে অনেক সিনেমা, ধারাবাহিকে অভিনয় করেছিল।

আরও পড়ুন- [ঘনিষ্ট মুহূর্তে স্ত্রীর কাছে যে কথাগুলো শুনতে চায় স্বামী, মেয়েরা অবশ্যই জেনে রাখুন, এড়িয়ে যাবেন না]

‘বজরঙ্গি ভাইজান’-এর আগে ‘কবুল হ্যায়’, ‘যোধা আকবর’ আর ‘সাবধান ইন্ডিয়া’য় অভিনয় করেছিল হারশালি। এমনকি ফেয়ার অ্যান্ড লাভলী, হরলিকস এমন বিভিন্ন বিজ্ঞাপনেও সে মুখ দেখিয়েছে। কিন্তু ছোট্ট সাত বছরের সেই হারশালি এখন বড় হয়ে গেছে অনেকটাই। এখন তার বয়স ১০ বছর।

আরও পড়ুন- [সকলকে ছেড়ে চলে গেলেন বিখ্যাত এই বাংলা অভিনেত্রী,বাংলা সিনেমা জগতে শোকের ছায়া]

আরও পড়ুন- [কার কাছে ধর্ষিত হওয়ার পর সানি লিওন শুরু করেন তার পর্ন জীবন দেখে নিন]

হারশালি বর্তমানে সেভেন স্কোয়ার একাডেমি স্কুলে পড়াশোনা করছে। পাশাপাশি চলছে তার মডেলিং ও অভিনয়। বর্তমানে শিশু মডেল হিসেবে তার দর আকাশছোঁয়া। সোশ্যাল মিডিয়াতেও সে সমান জনপ্রিয়। ইন্সটাগ্রামে তার প্রায় ১০ মিলিয়ন ফলোয়ার আছে। স্কুলে পড়ার সময়ই সে বজরঙ্গি ভাইজান ছবিতে অভিনয়ের সুযোগ পায়। এখন তার পড়াশুনা ও অভিনয় পাশাপাশিই চলছে।

Updated: November 21, 2018 — 1:40 pm