নিয়মিত সাইকেল চালালে যৌনজীবনে ভয়! কমে যেতে পারে পুরুষের সুখ,পুরোটা পড়লে চমকে উঠবেন

এরকম আরও মজাদার নিউজ পেতে আমাদের পেজটি স্ক্রল করে নীচে দেখুন অথবা আমাদের নতুন সংযোজন আরও পড়ুন অপশনটিতে ক্লিক করুন।

আমরা যখন একটু বড় হই তখন এক যায়গা থেকে আর এক যায়গায় হেটে যাওয়াটা সত্যিই অসস্তিইর ও কষ্টসাধ্য হয়ে ওঠে। আর সব জায়গায় বাইক নিয়ে যাওয়া সম্ভব নয়। তাই এই সকল সমস্যা থেকে মুক্তির উপায় হল সাইকেল। বিশেষ করে বাচ্চাদের হাতে যারা স্কুলে যায় তাদের জন্য সাইকেলই সব থেকে ভালো উয়ায় খরচ থেকে রক্ষা পাওয়ার জন্য। আর এখন তো পশ্চিমবঙ্গ সরকার নিজের উদ্যোগেই সব বাচ্চাদের হাতে তুলে দিচ্ছে সাইকেল। তাই দৈনন্দিন জীবনে আমরা বেশিরভাগ মানুষই সাইকেল নির্ভর। সাইকেল ছাড়া চলতে পারে না। বর্তমানে পেট্রপন্যের দাম এতটাও বেড়ে গেছে যে মানুষ গাড়ি বাইক ছেড়ে সাইকেলে ব্যবহার করছে। পড়াশুনো থেকে শুরু করে নিজের মনের মানুষের সাথে কিছুটা সময় কাটানো, সব ক্ষেত্রেই সাইকেলের জুড়ি মেলা ভার। কিন্তু এই সাইকেল যেমন ভালো তেমন বিপদের হতে পারে আমাদের জীবনে। আমেরিকার কর্নেল ইউনিভার্সিটির এক অধ্যাপক হ্যারি ফিশ জানাচ্ছেন যে সাইকেল যারা নিয়মত চালায় তাদের জন্য মোটেই ভালো খবর নেই। তাদের জীবনে নেমে আসতে পারে ভীষন বিপদ। কি সেই বিপদ??? আসুন জেনে নেই।

আমরা যদি সাইকেলের গঠন দেখি তবে দেখা যাবে যে সাইকেলের দুটি চাকা থাকে যেখানে প্যাটেল করেই সাইকেল চালাতে হয়। এখন আবার ব্যাটারি সাইকেল ও বেড়িয়েছে। তাছাটা সাইকেলের বসার জায়গাটা বেশ অদ্ভুত হয়। সাইকেলের সিটের পিছন দিকটা বেশ চওড়া ও সামনের দিকটা সরু হয়। এই জনপ্রিয় ডাক্তার বলছেন মানুষ যখন সাইকেলে বসেন তখন পিছনের অংশে পেলভিক বোনে চাও পড়ে। আবার সুঁচালো  অংশে বসার সময় একজন পুরুষেথবেন-নাঙ্গ ও তার আশ পাশের অংশে চাপ পড়ে। আর একটজ বেশিব জোরে চালালে এই চাপ বৃদ্ধি পায়।

আরও পড়ুন- [বিয়ে করলে মোটা মেয়েকেই করুন, এটাই পরামর্ষ দিচ্ছেন আমেরিকান গবেষকেরা, কারন জানলে অবাক হবেন]

আরও পড়ুন-[ভুলেও কখনো নিজের শরীরের এই পাঁচটি জায়গা কখনো স্পর্শ করবেন না, সাবধান! হতে পারে নইলে এই মহা…]

 

চিকিৎসকদের মতে একজন যখন সাইকেল চালায় তখন তার  পুরু-ষাঙ্গের ভিতরের স্নায়ু ও ধমনীতে চাপ পড়ে। শুধু তাই নয়, পুরুষের শরীরে  একটি শিকড় কুচকির ভিতরে থাকে, যা আমাদের যৌন মিলনের সময় বিশেষ ভাবে সাহায্য করে। কিন্তু নিয়মিত সাইকেল চালালে সেও শিরা ক্ষতিগ্রস্ত হয়। এমনকি ছিড়ে যেতে পারে। ফলে একজন পুরুষের বন্ধ্যা হয়ে যাওয়ার ও প্রবল আশঙ্কা থাকে।

 

আরও পড়ুন- [পুরুষের কোন অঙ্গটি নারীদের সবচেয়ে বেশি পছন্দের? জানলে অবাক হবেন আপনিও, বাচ্চারা ক্লিক করবেনা]

তাই ডাক্তার দের মত অনুযায়ী কখনো দীর্ঘক্ষন সাইকেল চালাবেন না। সুস্থ থাকুন ভালো থাকুন

 

Updated: November 13, 2018 — 9:39 pm