অভিনেতা ভাস্কর চ্যাটার্জীর স্ত্রীকে চেনেন? তিনিও এক বড়ো মাপের অভিনেত্রী, দেখলে চমকে যাবেন ৫ নং ছবিটি

এরকম আরও মজাদার নিউজ পেতে আমাদের পেজটি স্ক্রল করে নীচে দেখুন অথবা আমাদের নতুন সংযোজন আরও পড়ুন অপশনটিতে ক্লিক করুন।

বিনোদন জগত নিয়ে অনেক মানুষের অনেক ধারনা রয়েছে। কারো কারো কাছে বিনোদন বলতে শুধুমাত্র চিত্তের উদ্বেগ নিরসন করার উপায় আবার কারো কারো কাছে বিনোদন শুধুমাত্র চিত্ত আকর্ষক এমন একটি বস্তু যা শুধু মাত্র মনকে প্রফুল্ল রাখতেই ব্যবহৃত হয়, আবার কেউ মনে করেন বিনোদন হল নায়ক নায়িকা দ্বারা অভিনীত অল্প সময়ের একটি অনুষ্ঠান যা অবসর সময় যাপনের জন্য উপযুক্ত জিনিষ।

বিনোদনের এই বিভিন্ন মাধ্যম গুলির মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য মাধ্যমটি হল বাংলা ধারাবাহিক সিরিয়াল। গৃহে বসবাসকারী প্রত্যেকের পক্ষে অবসর সময় যাপনের একটি উল্লেখযোগ্য মাধ্যম হল বাংলা ধারাবাহিক সিরিয়াল। বাংলা ধারাবাহিক এর অভিনেতাদের মধ্যে একজন উল্লেখযোগ্য অভিনেতা হলেন ভাস্কর চ্যাটার্জি। তাকে তো আপনারা সবাই চেনেন কিন্তু তার স্ত্রী কে চেনেন কী? তিনিও একজন অভিনেত্রী।
বর্তমানে ভাস্কর চ্যাটার্জি ২টি ধারাবাহিকে অভিনয় করছেন। একটি জি বাংলা চ্যানেলের ধারাবাহিক আমলকীতে নায়কের চরিত্রে এবং অপরটি স্টার জলসার আলোর বেনু সিরিয়ালের ভিলেন এর চরিত্রে। কিন্তু একটা মজার ব্যাপার হল বাজলো তোমার আলোর বেনু ধারাবাহিকে ভাস্কর এবং তার স্ত্রী তারা দুজনেই অভিনয় করছেন। এটি হয়তো আপনারা অনেকেই জানতেন না।
এই ধারাবাহিকে ভাস্কর এবং তার স্ত্রী, স্বামী স্ত্রী এর চরিত্রে অভিনয় করছেন না। বরং অভিনয় করছেন ভাই বোনের চরিত্রে। তার স্ত্রী এর নাম নবমিতা চ্যাটার্জি। এমনকী রাখী বন্ধনের দিন ভাস্করের হাতে রাখীও বেধেছেন নবমিতা চট্টোপাধ্যায়৷ তার স্ত্রী এর আরও একটি পরিচয় আছে এবং তা হল তিনি উত্তম কুমারের বড় নাতনি এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এর বড় দিদি।

আরও পড়ুন- ছবিটি জুম করে দেখার পর, ফোনটাই ভেঙ্গে ফেলতে চাইবেন রাগে

অভিনয়ের ব্যাপারে তাকে জিজ্ঞেস করলে তিনি বলেন ও আমাকে দাদা বলছে আমিও ওকে বোন বলে ডাকছি প্রথমে একটু অসুবিধা হলেও পরে আমরা সামলে নিয়েছি। যদিও তার বাবার এ নিয়ে যথেষ্ট অমত রয়েছে।

আরও পড়ুন- শুভশ্রীর ব্যাক্তিগত খারাপ এমন ছবি স্যোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিপাকে রাজ, ছবিটা দেখেছেন একবার? ছিঃ

আরও পড়ুন- তাপস পালের মেয়েকে দেখেছেন? চমকে যাবেন দেখলে তার গ্লামারস লুক, শ্রীঘ্রই আসতে চলেছে টলিউডে

কিন্তু তিনি তার বাবাকে বুঝিয়েছেন যে উত্তম কুমারও তো সুচিত্রা দেবীর সাথে ভাই বোনের চরিত্রে অভিনয় করেছেন। একথা শোনার পর তার বাবা আর অমত করেননি।দেখুন তার স্ত্রীকে।

আরও পড়ুন-  সপ্তমীতে বিয়ে সেরে ফেললেন ‘রানী রাসমনির’ নায়িকা, কাকে বিয়ে করলেন জানেন? দেখুন ছবিগুলো একবার

Updated: November 8, 2018 — 10:06 am