মেয়েদের যে জায়গাটিতে স্পর্শ করলে তারা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে,করার জন্য পাগল হয়ে যায় পড়ুন

আমাদের সবার একটা ধারনা আছে যে ছেলেরা মেয়েদের স্পর্শ পেলে ব্যকুল হয়ে যায়। মেয়েদের একটু আদুরে ছোঁয়া তাদের পাগল করে তোলে। তাদের উত্তেজনার পারদ চড়তে থাকে। কিন্তু মেয়েদের ক্ষেত্রে কি হয় জানেন?? আমরা সবাই ভাবি খালি ছেলেরাই উত্তেজিত হয়। কিন্তু ছেলেদের মতো মেয়েরাও উত্তেজিত হয়। আর সেটা ছেলেদের থেকে অনেক বেশি। তবে মেয়েদের উত্তেজিত করার জন্য তাদের বিশেষ কিছু অঙ্গে আদুরে স্পর্শের দরকার হয়। একজন পুরুষ যদি সঙ্গমের আগে সেই সকল অঙ্গে সঠিক ভাবে স্পর্শ করে তবে মেয়েরাও সঙ্গমের জন্য উত্তেজিত হয়। তারাও তার পুরুষ সঙ্গীকে বিছানায় পাওয়ার জন্য উত্তেজিত হয়ে ওঠে। কিন্তু সেই অঙ্গ গুলো কি?? আসুন তবে জেনে নেওয়া যাক

১. কানঃ মেয়েদের কান খুব স্পর্শ কাতর অঙ্গ। একজন পুরুষ যদি তার নাক স্পর্শ করে কিংবা তার উত্তেজনাপূর্ণ নিশ্বাস তার সঙ্গিনীর কানের আশেপাশে ফেলতে পারে তাহলে সেই সঙ্গিনী উত্তেজনা অনুভব করে ও উত্তেজিত হয়ে ওঠে।

২. ঠোঁটঃ ঠোঁটে মিষ্টি চুম্বন সবাই চায়। একজন পুরুষ যদি তার সঙ্গিনীর ঠোঁটকে নিজের মুখে নিয়ে সঠিক ব্যবহার করতে পারে তবে সেই মেয়েটি তার কাছে নিজেকে সম্পুর্নভাবে সঁপে দেয় আর সঙ্গমের জন্য প্রস্তুত হয়।

৩. উরুঃ মিলনের পূর্বে একজন মেয়েকে উত্তেজিত করার অন্যতম অঙ্গ হল উরু। একজন পুরুষ যদি মেয়েটির ঘনিষ্ঠ হওয়ার মুহুর্তে তার উরুতে হাত বোলাতে থাকে তাহলে মেয়েটি ধীরে ধীরে নিজের ভিতরে কাম উত্তেজনা অনুভব করে আর সেটা বহিপ্রকাশ করতে থাকে ধীরে ধীরে। আর তার পরেই নিজেই তার পুরুষ সঙ্গীর কাছ থেকে মিলনের সুখ পাওয়ার জন্য ব্যকুল হয়ে ওঠে।

৪. ঘারের পিছনেঃ একজন মেয়েকে বিছানায় নিয়ে সুখ দেওয়ার মূল অস্ত্র হল ঘারের পিছন দিকটা। একটি পুরুষ যদি তার স্ত্রী কিংবা প্রেমিকাকে আদর করার মুহুর্তে তার চুল সরিয়ে ঘারের পিছন দিকটায় হাত নিয়ে গিয়ে আলতো করে হাত বোলাতে থাকে তাহলে মেয়েরা সবচেয়ে বেশি উত্তেজনা অনুভব করে। আর উত্তেজনার মাত্রা এতটাই হয় যে সে তার পুরুষ সঙ্গীকে নিজেই বিছানায় নিয়ে সুখ দিতে চায়। আর তার কাছ থেকে যৌন চাহিদা মেটাতে চায়।

এই সকল পদ্ধতি অবলম্বন করে তার পরেই মিলনে লিপ্ত হওয়া উচিত। কারন মেয়েরা উত্তেজিত হওয়ার পূর্বেই যদি তার পুরুষ সঙ্গী তার সাথে মিলন শুরু করে তাহলে সেই মেয়েটি ব্যথা অনুভব করে নিজের গোপনাঙ্গে, ফলে সে মিলনের ইচ্ছা হারিয়ে ফেলে আর অস্বস্তি বোধ করতে থাকে৷ ফলে তাদের যৌন জীবনে নেমে আসে চরম অনীহা। তাই সতর্ক থাকুন আর মিলনের পূর্বে উপরিক্ত পন্থা অবলম্বন করুন তাতে আপনার যৌ-ন জীবন সুখে ও শান্তিতে ভরে উঠবে।।

Updated: November 24, 2018 — 10:46 pm