দিনে ১১ বার হস্তমৈথুন যুবকের, ভেঙে নুরিয়ে গেলো গোপনাঙ্গ

আমাদের শরীরের কিছু কিছু পার্ট আছে যেগুলো খুব সেনসেটিভ। ধরুন যেমন নাক, চোখ, মহিলাদের স্তন, যৌ-নাঙ্গ ও পুরুষদের গোপনাঙ্গ অন্ডকোশ। এই সকল স্থানে কোনোভাবে সামান্য আঘাত লাগলে সেটা যে কতটা বেদনার হয় সেটা বলার অপেক্ষা রাখে না। ছোটোবেলায় ক্রিকেট কিংবা ফুটবল খেলতে গিয়ে অনেক বাচ্চারই আঘাত লাগে পুরুষাঙ্গে, আর সেটা হয় তীব্র যন্ত্রনার। আর এর থেকেও ভয়ঙ্কর ঘটনা ঘটল উত্তরপ্রদেশে।

এক ব্যক্তি তার যৌ-ন জীবনে সুখ বেশি পাওয়ার জন্য প্রতিদিন মিলনের আগে ভায়াগ্রা খেতেন। আর এই অত্যাধিক ভায়াগ্রা সেবনে নেমে আসল তার জীবনে বিপত্তি। মিলনের পরেও যখন তিনি ঘুমাচ্ছিলেন অতিরিক্ত উত্তেজনায় তার গোপনাঙ্গ অত্যাধিক উত্থিত হয় আর সেই মুহূর্তে এমন একটি ঘটনা ঘটে যার ফলে তার গোপনাঙ্গ ভেঙে যায়।

তার কাছ থেকে জানা গেছে অতিরিক্ত মাত্রায় ভায়াগ্রার ডোজ নেওয়ার পর তার গোপনাঙ্গ খাড়া হয়ে দাড়ায়। যদিও সে ভেবে দেখেনি অতিরিক্ত মাত্রায় ভায়াগ্রার ডোজ তার জন্য কতটা সমস্যার সৃষ্টি করতে পারে। যৌন সম্পর্ক করার পর সে গোপনাঙ্গটিকে স্বাভাবিক অবস্থায় আনার চেষ্টা করে কিন্তু তাতে কোনোও কাজ হয় না। এরপর বাধ্য হয়েই সে একাধিকবার হস্তমৈথুনও করে কিন্তু এক্ষেত্রেও কোনো লাভ হয় না।

প্রতিবারের চেষ্টা ব্যর্থ হওয়ার পর সেই ব্যক্তি গোপনাঙ্গ খাড়া থাকা অবস্থাতেই শুয়ে পড়েন। কিন্তু এরপর যে ঘটনা ঘটে, সেটি শুনলে আপনারও গায়ে কাঁটা দেবে।

পরিবার সূত্রে দাবি যে যখন তিনি ঘুমাচ্ছিলেন তার গোপনাঙ্গ উত্থিত ছিল। আর সেই সময় তার ছেলে আচমকাই ঝাপিয়ে পড়ে তার উপর। ফলে সে তার গোপনাঙ্গে ভীষনভাবে ব্যথা পায়।

এছাড়াও তিনি অতিরিক্ত পরিমানে হস্তমৈথুন করতেন, প্রতিদিন দিনে 11 বার প্রায়, যে কারনে তার লিঙ্গ ভেঙে যায়।

আরও পড়ুন-  ভুলেও এই রাশির মেয়েদের বিয়ে করবেন না, জীবণ নরক হয়ে যাবে, সাবধান

তার কষ্টকর অধ্যায় এখান থেকেই শুরু হয়। এইভাবে ২ দিন কষ্ট সহ্য করার পর সে চিকিৎসা করার জন্য ডাক্তারের কাছে যায়। সেখানে দেখা যায় তার গোপনাঙ্গের ডানদিকের corpora cavernosa (গোপনাঙ্গ উত্থিত থাকার সময় এই ট্যিসুর মধ্যে রক্ত সঞ্চিত থাকে) বিচ্ছিন্ন হয়ে গেছে

আরও পড়ুন- 2019 সালে প্রবল বিবাহ যোগ এই তিন রাশির! বিয়ে হবার আশংকা ৬০ শতাংশ

এবং তার গোপনাঙ্গটি একটি বেগুনের মতোই ফুলে গেছে। এরপর সেই ব্যক্তির দ্রুত চিকিৎসা শুরু হয় এবং ১ সেমি.x ১ সেমি. যে ক্ষতটি তৈরি হয়েছিল সেটিকে ঠিক করা হয়।

আরও পড়ুন- “টানা দুবছর ধরে মেয়েকে একনাগাড়ে ধর্ষন করে গেছে ও, আর চুপ থাকতে পারলাম না, দুঃখিত”- মায়ের স্বীকারোক্তি

এই ঘটনা ঘটে যাওয়ার পর প্রায় ৬ মাস লেগেছিল তার গোপনাঙ্গকে স্বাভাবিক ভাবে ফিরে পেতে আগের মতো। আর ডাক্তাররা জানিয়েছেন যে তিনি যদি এভাবে আবার ভায়াগ্রা খেতে থাকেন প্রতিনিয়ত। তাহলে হতে পারে আরও বড় বিপত্তি।

আরও পড়ুন-  আগামী 10th ডিসেম্বর সোমবার বুধ গ্রহের বৃশ্চিকরাশিতে গমন কালে এই ৪টি রাশির অশুভ ফল প্রদান করবে।

Updated: December 10, 2018 — 12:27 pm