বাসর রাতেই সন্তান প্রসব! অজ্ঞান হয়ে হসপিটালে পাত্র সহ ৬ , ছবি দেখলে জ্ঞান হারাবেন আপনিও

সাধারণত একটা বিয়ের পর ৯ মাস ১০ দিন পরেই একটা বাচ্চার জন্ম হয়। কিছু ক্ষেত্রে সেটা যদি বিয়ের আগে পরিচয় থাকে তাহলে কিছু আগে। কিন্তু বিয়ের দিন রাতেই সন্তান প্রসব হয় এমনটা কি কোথাও শুনেছেন? এই প্রতিবেদনে জেনে নিন কোথায় ঘটেছে এই অবাক করা ঘটনা।

চাঞ্চল্যকর এ খবর ছড়িয়ে পড়লে ওই বাড়িতে এলাকার কৌতুহলী নারী-পুরুষের ভিড় জমে যায়। বর্তমানে নববধূ নবজাতক কন্যা সন্তানকে নিয়ে বিপাকে পড়েছেন। স্থানীয় সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার একই ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের উত্তরপাড়ার দুলাল মিয়ার ১৮ বছরের কন্যার সাথে আড়াই লাখ টাকা দেনমোহরে আমদুয়ার গ্রামের জাকির হোসেনের ছেলে দেলোয়ার হোসেনের (২০) বিয়ে হয়। বিয়ের পরদিন ছেলের বাড়িতে বৌভাত অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। এতে কনে পক্ষের শতাধিক অতিথি যোগ দে।

বিয়ের দু’দিন পর শনিবার রাতে ফুলশয্যার আয়োজন করে বরের বন্ধুরা। বাসর ঘরেই নববধূর পেট ব্যাথা শুরু হলে তাকে পিত্রালয়ে পাঠিয়ে দেয়ার জন্য স্বামীর বাড়ির লোকজনকে চাপ সৃষ্টি করে নববধূ ফারজানা।
ভোরে ঘরের পাশে টয়লেটে গেলে নববধূ ফারজানা হঠাৎ চিৎকার করে ওঠে। এ সময় বাড়ির লোকজন ছুটে এলে নবজাতকের কান্নার শব্দ পায়। পরে পরিবারের লোকজন টয়লেট থেকে নববধূ ও নবজাতককে উদ্ধার করে ঘরে নিয়ে যায়।

সোমবার দুপুরে উপজেলার আমদুয়ার গ্রামে বরের বাড়িতে গেলে নববধূর শাশুড়ি জাহারা খাতুন বলেন, প্রসবের পর নবজাতককে হত্যার চেষ্টা করেছিল ফারজানা। প্রসবের পর টয়লেটের কমোডে ঢুকিয়ে দেয়ার চেষ্টা করায় নবজাতকের মাথায় সামান্য আঘাতের চিহ্ন ও ময়লা লেগেছিল। পরে বিষয়টি জানাজানি হলে নববধূর পিতার বাড়ির লোকজনকে খবর দেয়া হয়। খবর পেয়ে কৃষ্ণপুর গ্রামের ওয়ার্ড মেম্বার তোফাজ্জল হোসেনের নেতৃত্বে কয়েকজন এসে নবজাতক ও নববধূ ফারজানাকে পিত্রালয়ে নিয়ে যায়।

আরও পড়ুন- মহিলাদের মিলন ও শরীরের 6টি গোপন তথ্য ! যা কোনো পুরুষ কোনদিনও জানতে পারেনা

এই নববধু জানায়, একে অপরকে ভালোলাগার সূত্র ধরে পার্শ্ববর্তী বাড়ির সৌদি প্রবাসী মাহবুবুল আলম দুলালের ছেলে মেহেদী হাসান পারভেজের সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে পারভেজ বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক সৃষ্টি করে। পরবর্তীতে গর্ভবতী হয়ে পড়লে কাউকে না জানিয়ে পারভেজকে বিয়ের জন্য চাপ সৃষ্টি করি।

আরও পড়ুন- “রনবীরের সামনে আমি উলঙ্গও হতে পারি” বললেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী! কে জানেন? দেখুন

বিয়ের কথা বলে কালক্ষেপণ করতে থাকে সে। আমার পেটে তার সন্তান রয়েছে জেনে পারভেজ আমার অজান্তেই বিদেশে পাড়ি দেয়ার আয়োজন করে। পরে জানতে পারি প্রথম দফায় ফ্লাইট মিস হলেও গত বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিয়ের দিন সে সৌদি আরবের উদ্দেশ্যে পাড়ি জমায়।

আরও পড়ুন- মেয়েদের যে জায়গাটিতে স্পর্শ করলে তারা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে,করার জন্য পাগল হয়ে যায় পড়ুন

কান্না জড়িত এই নববধু বলেন, ‘আমি এখন নবজাতক এ কন্যা সন্তান নিয়ে কোথায় যাব? আমি না পেলাম স্ত্রীর মর্যাদা, আর এ কন্যা শিশুটি না পেল তার পিতার অধিকার। আমার বাবা রিকশা চালিয়ে কোনো রকমে পরিবারের মুখে অন্ন জোগাড় করে। টানাপোড়েনের সংসার। আমরা অসহায়।

আরও পড়ুন-  আপনার নাম কি “S” দিয়ে শুরু? শুধুমাত্র S দিয়ে শুরু হওয়া মানুষদের জীবনেই এমনটা ঘটে থাকে

গরিব হওয়ায় লোকজন আমাদেরকে টিটকারি করে। আমি সমাজ ও রাষ্ট্রের কাছে এ প্রতারণার বিচার চাই।’

Updated: December 13, 2018 — 6:57 pm