এই তিন নামের মেয়েরা নিজের স্বামীতে সন্টুষ্ঠ হয়না- বলছে জ্যোতিষ শাস্ত্র

হিন্দু শাস্ত্রী অনুযায়ী বলা হয় যে বিবাহ মানে দুটি মানুষের চার হাত এক কিংবা সিঁদুর দান নয়। বিবাহ মানে এক সারা জীবনের বন্ধন। একটা মেয়ের সারাজীবনের দায়িত্ব নিজের কাঁধে নিয়ে তার সাথে সারাজীবন মানিয়ে চলা, তার সব জীবনের ছোটো খাটো বিষয়ে থেকে শুরু করে বড় বিষয়ে পাশে থেকে উৎসাহ ও ভরসা দেবার জন্য দুটি মনের মিলনকেই বিবাহ বলা হয়। কিন্তু এই বিবাহই যদি হয় ভুল সিদ্ধান্ত তবে??

হ্যা শাস্ত্র মতে কিছু কিছু কিছু জিনিস আছে যা দেখে বিবাহ করতে হয়। তার মধ্যে একটি হল নামের অক্ষর। এমন ৩ টি অক্ষর আছে সেই অক্ষর দিয়ে শুরু নামের মেয়েরা নিজের স্বামীর উপরে ককগনোই সন্তুষ্ট হয় না। আসুন তবে জেনে নেই তাদের সম্পর্কে।

আরও পড়ুন- বিরাট শোকের ছায়া বলিউডে, car অ্যাক্সিডেন্টে নিহত জনপ্রিয় গায়িকা!

S নামের মহিলা-এই নামের মহিলারা নিষ্ঠাবান হয়ে থাকেন ।কিন্তু স্বামীর প্রতি বেশী পরিমান পসেসিভনেস কাজ করায় বিপত্তি ডেকে আনে।তবে ইনারা যত্নশীল হয়ে থাকেন।লিন্তু সন্দেহ ও কৌতুহল মানষিকতা সংসারে ঝামেলার সৃষ্টি হয়।

আরও পড়ুন – DSLR এ ফটোশুট করতে গিয়ে যুবককে কামের ফাদে ফেললেন বৌদি! শেষে ধরা পড়ে ক্যালানি খেলো যুবক

A নামের মহিলা-এই নামের মহিলারা ভালোবাসার কাঙাল হয়ে থাকেন ।তারা চান তাদের স্বামী কোনো সময়ের জন্য তার থেকে কাছ ছাড়া না হয়ে থাকে ।সংসার ঠিক মতো চালালেও এই একটা কারনে সংসারে শান্তি বিনষ্ট হন।ইনারা নিজের স্বামীতে সন্তুষ্ট হন না ।ইনাদের ইচ্ছা আকাঙ্ক্ষা প্রবল হওয়ার স্বামীর কাছে কিছু না পেলে অখুশি হন যার ফলে সহজেই অসন্তুষ্ট হন।

আরও পড়ুন- এবার থেকে মদের হোম ডেলিভারি দেবে সরকার, আধার কার্ড থাকলেই বাড়িতে পাবেন মদ, পুরোটা পড়লে চমকে উঠবেন

K বা ক নামের মহিলা-এই নামের মহিলারা দৃঢ সংবেদনশীল মানসিকসম্পন্ন মানুষ হয়ে থাকেন।নিজের সংসারে দায়িত্ব পালন করে থাকেন সাংসারিক যে কোনো সমস্যা হোক ইনারা নিজেরাই সব দিক রক্ষা করেন কিন্তু কোনো কথা গোপন করার পটুটা ইনাদের মধ্যে থাকে।ইনারা চান তাদের স্বামী যেন তাদের কথা মতো চলেন যেকোনো কাজ করার পূর্বে স্ত্রীর সঙ্গে পরামর্শ করেন এবং জিজ্ঞাসাবাদ করেন । তা না করলে ইনারা অসন্তুষ্ট হন এবং যার ফলে সংসারে কলহ নানারকম সমস্যার সৃষ্টি হয়।

Updated: January 31, 2019 — 3:28 pm