আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন রায়ুডু

0
37

ভারতীয় দল থেকে বিজয় শঙ্কর সরে যেতে হয়েছিল চোটের কারণে।আর তারপর ই ভারতীয় দলে বিজয়ের জায়গায় ডাক পান ময়াঙ্ক আগরওয়াল। এরপর ঘটল আরেক ঘটনা কোহলি আর আম্পায়ারের বচসা নিয়ে তাকে একটি ম্যাচে নির্বাসন করার আশঙ্কা একদিকে আর অপরদিকে গতকাল মানে বুধবার ই বিসিসিআইয়ের কাছে একটি চিঠি লিখে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা লিখলেন ব্যাটসম্যান অম্বাতি রায়ুডু। কিন্তু কি কারণ এর পিছনে?রায়ুডুর বয়স মোটেকেন ৩৩ বছর।এত অল্প বয়সে এমন সিদ্ধান্ত কেন নিলেন তিনি?

ভারতীয় দলে মিডল অর্ডার ব্যাটসম্যান হিসেবে তিনি পরিচিত। ৫৫টি এক দিনের ম্যাচে ৪৭.০৫-এর গড়ে ১৬৯৪ রান করেছেন তিনি। তাহলে কেন এমন সিদ্ধান্ত??? শিখর ধাওয়ান কিছুদিন আগে চোট পান আর তার পরিবর্তে ভারতীয় দলে ডাক পান ঋষভ পন্থ । মাত্র ৫টি এক দিনের ম্যাচ খেলেছেন ঋষভ। বিজয় শঙ্কর চোট পেলে তারপর ভারতীয় স্কোয়াডে আসলেন ময়াঙ্ক আগরওয়াল।আজ পর্যন্ত একটিও এক দিনের আন্তর্জাতিক ম্যাচ খেলার রেকর্ড নেই যার সেই ময়াঙ্ক ।

খেলার দিক থেকে ঋষভ বা ময়ঙ্ক এর থেকে উচ্চস্থানে অবস্থান করছেন রায়ুডু। ভারতীয় দলে তাকে না নিয়ে কেন তা হলে ময়াঙ্ক বা ঋষভ কে নেয়া হল এমন প্রশ্ন উঠছে। নানা জল্পনা কল্পনা উঠলেও নিজে কেন অবসর নিচ্ছেন সেই অবসরের কারণ নিয়ে এখনও অবধি কিছুই জানাননি রায়ুডু নিজের মুখে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here