কৈলাস বিজয়বর্গীয়ের ছেলেকে নিয়ে এবার বেশ কড়া হলেন মোদী

0
40

সে ওই ব্যক্তি যাঁরই ছেলে হোন না কেন। এক জন বিধায়ক কম হলে দলের কিছু আসে যায় না।’’তবে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারিকে বিরোধীরা খুব একটা ভালো ভাবে দেখছে না । কারণ নির্বাচনের সময় প্রঞ্জা ঠাকুর নানা বির্তকিত মন্তব্য করায় প্রধানমন্ত্রী পদক্ষেপ করার কথা বললেও বাস্তবে কিছুই করেননি । তাই বিরোধীদের কাছে প্রধানমন্ত্রীর এই হুঁশিয়ারি পুরোপুরি ফাঁপা।

বিরোধীরা কটাক্ষ করে আকাশ বিজয়বর্গীকে :ব্যাটম্যান’ আখ্যা দিয়েছেন।অন্যদিকে প্রধানমন্ত্রী গতকাল দলের সাংসদদের দিয়ে বৈঠকে বসেছিলেন। যে বৈঠকে স্বয়ং কৈলাস বিজয়বর্গীয়ও উপস্থিত ছিলেন। বিজেপির মুখপাত্র রাজীব প্রতাপ রুডি বলেন প্রধানমন্ত্রী গোটা ঘটনায় খুবই রেগে গেছেন। তিনি আরো জানিয়েছেন প্রধানমন্ত্রী বলেছেন “কারও নাম না করেই বললেন, ‘‘এই ধরনের ব্যক্তিদের দলে রাখার কোনও অর্থ নেই।

এবার পুরকর্তাকে ব্যাট দিয়ে মারার কারণে কৈলাস বিজয়বর্গীয়ের ছেলে আকাশ বিজয়বর্গীয়ের বিরুদ্ধে সুর চড়ালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভাইরাল হওয়া ভিডিওতে স্পষ্ট দেখা গেছে আকাশ বিজয়বর্গীয় এক পুরকর্তাকে ব্যাট দিয়ে মারছেন। গোটা ঘটনা প্রকাশ্যে আসার পর বিরোধীরা বারংবার নানা ভাবে আক্রমণ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here