ধোনির সমালোচনা করে ট্রোলডের স্বীকার হলেন সচিন তেন্ডুলকর

0
29

ভারতীয় ইনিংস সম্পর্কে শচীন বলেন বিরাট কোহলি আউট হওয়ার পর আর 38 থেকে 45 ওভারে ভারত বেশি রান করতে পারেনি ওভারে থেকে দুই থেকে তিনটি ডট বল খেলেছে আরো ভালো ব্যাটিং করা উচিত ছিল ধনী যাদব এর কাছে এই স্ট্রাইকারেট আশা করা যায় না ।

প্রসঙ্গত এই নিয়ে চারটে বিশ্বকাপ খেলেছেন ধোনি। ওয়ানডে ক্রিকেট সাড়ে 10 হাজার রান রয়েছে ধোনী। 10 টি সেঞ্চুরি এবং 71 টি হাফ সেঞ্চুরি রয়েছে ধোনির ঝুলিতে।এটা আমাদের মোটে সস্তি দিচ্ছে না। ভারতীয় ব্যাটসম্যানদের কোন ইতিবাচক দৃষ্টিভঙ্গি ছিল না এরপরই টুইটারে শচীন উদ্দেশ্যে ধোনির এক ভক্ত লিখেছেন তেন্ডুলকর ব্যক্তিগত মাইলস্টোন এর জন্য খেলেছেন আর ধনী খেলেছেন দেশের জন্য তিনি ভারতরত্ন পাওয়ার উপযুক্ত। অন্য আরেকজন লিখেছে রে শচীন ধোনি কে স্ট্রাইকরেট এর কথা বলছেন কিন্তু উনি তো 90 থেকে 100 করতে দু ডজন বল খেলতেন।

মাহি ফ্যানের হাত থেকে রেহাই পেলেন না ক্রিকেটের ঈশ্বর সচিন তেন্ডুলকর। আফগান ম্যাচে মন্থর ব্যাটিংয়ের জন্য মহেন্দ্র সিং ধোনির সমালোচনা করেছিলেন তিনি ভারতের ইনিংসের পর সর্ব ভারতীয় টেলিভিশন চ্যানেলে এক সাক্ষাৎকারে ভারতীয় ব্যাটিং সম্পর্কে শচীন বলেছিলেন ভারত অত্যন্ত স্লো ব্যাটিং করেছে। 34 ওভার স্পীড খেলেও মাত্র 119 রান তোলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here